২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পিরোজপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

-

পিরোজপুরের নাজিরপুরে আব্দুস সবুর হাওলাদার নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার সকালে নাজিরপুর উপজেলার সাতকাছিমা এলাকার গাদেরহাটে এ ঘটনা ঘটে বলে জানান নাজিরপুর থানার ওসি মো: মুনিরুল ইসলাম। এ ঘটনায় ঘাতক মিজানুর রহমান মৃধাকে আটক করেছে পুলিশ।
নিহত ব্যবসায়ী আব্দুস সবুর হাওলাদার (৪০) নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের উত্তর সাতকাছিমা (গাদেরহাট) গ্রামের মৃত মো: সোবাহান হাওলাদারের ছেলে।
গ্রেফতার হওয়া মিজানুর রহমান মৃধা (২৫) একই এলাকার মাহাতাব মৃধার ছেলে ও স্থানীয় মৃধা বাড়ি মসজিদের ইমাম।
নিহতের মেয়ে কারিমা খানম জানান, ভোরে স্থানীয় মৃধাবাড়ি মসজিদের ইমাম মিজানুর রহমান মৃধা তাদের ঘরে ইট ছুড়ে মারেন। এ সময় তার বাবা সবুর হাওলাদার ঘর থেকে বের হলে মিজানুর রহমান হাতে থাকা হাতল খোলা একটি দায়ের সরু অংশ দিয়ে তার বুকে কোপ দেয়। এতে তার বাবা গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা: ঈসিতা সাধক নিপু জানান, নিহত সবুর হাওলাদারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।
নাজিরপুর থানার ওসি মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় হত্যাকারী মিজানুর রহমানকে আটক করা হয়েছে। কী কারণে এমন ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল