২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকভর্তি সরকারি চাল উদ্ধার : পলাতক চালক ও হেলপার

-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ার দেহাটিতে ট্রাকভর্তি সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ চাল উদ্ধার করে ডিবি পুলিশের একটি টিম। উদ্ধারকৃত চালের এখনো রহস্য উদঘাটন না হওয়ায় তদন্ত চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদের নির্দেশে আন্দুলবাড়ীয়া এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা চুয়াডাঙ্গা-ট-১১০৭১৮ নম্বরের চাল ভর্তি ট্রাকটি আটক করে। কিন্তু এর আগে পালিয়ে যায় চালক ও হেলপার। ধারণা করা হচ্ছে ট্রাকসহ চালের ওজন অন্তত ২৯ টন। প্রত্যক্ষদর্শীরা জানায়, উদ্ধার হওয়া চালের বস্তায় ‘খাদ্য অধিদপ্তরের জন্য, উৎপাদন মাস: নভেম্বর/১৯, নেট ওজন ৫০ কেজি, দি ক্রিসেন্ট জুট মিলস কোং লিঃ’ লেখা রয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রত্যক্ষদর্শী জানায়, আটক ট্রাকটি স্থানীয় পিয়াস ফিলিং স্টেশন মালিকের। যে স্থানে চালভর্তি ট্রাকটি আটক হয়েছে তার পাশেই একই মালিকের অটোরাইস মিল রয়েছে। তাতে আটক চালের সাথে পিয়াস ফিলিং স্টেশন মালিকের জড়িত থাকার বিষয়টি উড়িয়ে দিচ্ছেন না তারা।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদ বলেন, আন্দুলবাড়ীয়ার দেহাটি পিয়াস ফিলিং স্টেশনের সামনে থেকে ট্রাকভর্তি চাল উদ্ধারের তদন্ত চলছে। পরে বিস্তারিত জানা যাবে।

 


আরো সংবাদ



premium cement