১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ব্রিজের কাজে গাফিলতিতে ভোগান্তি

-

কুমিল্লার মেঘনা উপজেলার মানিকারচর ও রাধানগর ইউনিয়নের মাঝামাঝি কাশিপুর ব্রিজ সংলগ্ন ছয়-সাতটি গ্রামের রাস্তার মুখে ২৪ মিটার একটি ব্রিজের কাজ দীর্ঘ দিন ধরে ফেলে রাখায় দুর্ভোগ পোহাচ্ছে হাজার হাজার গ্রামবাসী। দুই বছর আগে হাতে নেয়া এই কাজটি কন্ট্রাক্টর ও ইঞ্জিনিয়ারের গাফিলতির জন্য দেরি হচ্ছে বলে জানান এলাকাবাসী। সরেজমিন গিয়ে দেখা যায়, ব্রিজটি করার জন্য দুই পাশে বড় করে বাঁধ দেয়া হয়েছে। এই বাঁধের ফলে বন্ধ হয়ে গেছে পানি নিষ্কাশন। এতে জমে থাকা পানিতে কৃষকের নষ্ট হচ্ছে কৃষকের ফসল।
এ ব্যাপারে এলজিইডির উপজেলা প্রকৌশলীর সাথে কথা বললে তিনি জানান, তিনি অনেক বার চাপ দিলেও কন্ট্রাক্টর কাজ তার গতিতেই করছেন। তবে এখন কাজ দ্রুত গতিতে হচ্ছে। আশা করি এখন তাড়াতাড়ি শেষ হয়ে যাবে।
এ ব্যাপারে জানতে কন্ট্রাক্টরের নম্বরে ফোন দিলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।
মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার জানান, এখানে এত বড় ব্রিজের প্রয়োজন ছিল না। তার পরও বিষয়টি তিনি দেখবেন।

 


আরো সংবাদ



premium cement
ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা

সকল