১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চৌদ্দগ্রামে জন্মতারিখ ভুলে বেতন পাচ্ছেন না নৈশপ্রহরী

-

এমপিও কপিতে জন্মতারিখ ভুলের কারণে তিন মাস ধরে বেতন বন্ধ রয়েছে কুমিল্লার চৌদ্দগ্রাম নজমিয়া কামিল মাদরাসার নৈশপ্রহরী আবু তাহের পাটোয়ারীর। তার ইনডেক্স নং-৭০১৪৮৫। করোনা মহামারীর সময়ে শিক্ষক ও ছাত্রছাত্রীদের মাদরাসা বন্ধ থাকলেও রাতে ডিউটি চলমান। দুর্যোগকালীন বেতন না পাওয়ায় চরম কষ্টে সংসার চলছে তার।
এমপিও কপিতে জন্মতারিখ ১৯৬০ সালের ১ মার্চ; কিন্তু চিওড়া বেগম ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের ১৯৮৯ সালের প্রত্যয়নপত্র, জন্মনিবন্ধন ও জাতীয় পরিচয়পত্র (নং-৪১৮০৬৬৪০৫৬) অনুযায়ী তার জন্মতারিখ ১৯৬৩ সালের ১ মার্চ। এমপিও কপি অনুযায়ী চাকরির মেয়াদ শেষ হলেও সনদ অনুযায়ী তার চাকরির মেয়াদ আরো তিন বছর আছে।
জন্মতারিখে ভুলের বিষয়টি জানার পর এমপিও কপিতে জন্মতারিখ সংশোধনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র উপস্থাপন করে প্রতিষ্ঠান প্রধান এ কে এম শামছুদ্দিনের আবেদনের পরিপ্রেক্ষিতে চলতি বছরের ৬ জানুয়ারি জেলা শিক্ষা কর্মকর্তা আবদুল মজিদ মাদরাসা শিক্ষা অধিদফতরের মহাপরিচালক বরাবরে একটি আবেদন পাঠান।

 


আরো সংবাদ



premium cement
পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী

সকল