২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
মামলা তুলে না নেয়া

গাবতলীতে রড দিয়ে পিটিয়ে হত্যা

-

বগুড়ার গাবতলীতে দায়েরকৃত মামলা তুলে না নেয়ার জের ধরে প্রতিপক্ষের রডের আঘাতে পিন্টু মিয়া (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
জানা গেছে, উপজেলার নেপালতলী ইউনিয়নের বুরুজ উত্তরপাড়া গ্রামের মির্জা মণ্ডলের ছেলে শহিদুল ইসলাম ও তার দলবল পূর্বশত্রুতার জের ধরে গত ১৯ এপ্রিল একই গ্রামের তারাজুল ইসলামের ছেলে চঞ্চল মাহমুদ, তার নাতি দীপু, পুতরা এখলাস, পুত্রবধূ শামীমা, প্রতিবেশী সোহাগসহ কয়েকজনকে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মারধর করে। এ ঘটনায় তারাজুলের স্ত্রী আনোয়ারা বেগম বাদি হয়ে গত ২০ এপ্রিল ১০ জনের নাম উল্লেখ ও ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলা দায়েরের পর থেকেই মামলা তুলে নেয়ার দাবিতে আসামিরা মাঝে মধ্যেই বাদিপক্ষকে বিভিন্ন ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিত। এরই একপর্যায়ে ২৮ মে সকাল ৮টায় ওই আসামিরা পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র ও লোহার রড, লাঠিসোটা নিয়ে বাদির ছেলে চঞ্চল মাহমুদের বাড়িতে হামলা করে। এ সময় হামলাকারীদের রডের আঘাতে চঞ্চল মাহমুদ, পিন্টু মিয়াসহ ৯-১০ জন আহত হন। এদের মধ্যে পিন্টু মিয়াকে গুরুতর আহতাবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হয়। পিন্টুকে গত ২ জুন হাসপাতাল থেকে রিলিজ দিলে শুক্রবার সকাল ৮টায় তিনি মারা যান।
এ ব্যাপারে গাবতলী মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমীন জানান, এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে ওই মামলাতেই আসামি ধরার চেষ্টা করছি।

 


আরো সংবাদ



premium cement