১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে যুবলীগ সভাপতিকে কোপাল তরুণলীগ সভাপতি

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে একই ইউনিয়ন তরুণলীগের সভাপতি বিপ্লব প্রধান। আহত পনিরের বড় ভাই মনির হোসেন এ অভিযোগ করেছেন। এর আগে আহত পনিরকে মাধবদী দেওয়ান মেডিক্যাল থেকে চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসেন তিনি।
জানা যায়, বুধবার বিকেলে গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দু’টি গ্রুপের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। পরে পনির ভূঁইয়া সেটির মীমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এ ধরনের কর্মকাণ্ড করায় একপক্ষকে শাসিয়ে দেন। পরে ওই পক্ষটি বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করলে তারা শতাধিক লোকজন নিয়ে এসে হামলা করে পনির গ্রুপের ওপর। এ সময় তাদের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিস ও বিভিন্ন লোকজনের বাসাবাড়িতে হামলা চালানো হয়। এতে পনির আহত হন এবং তার শরীরে ১২টি সেলাই লাগে। ঘটনার পর রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এখন দুইপক্ষই শান্ত রয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল