২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মেধাবী মুখ

-

রুকাইয়া বিনতে হাসান
রংপুর পুলিশ লাইন্স স্কুল ও কলেজ দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় রুকাইয়া বিনতে হাসান গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। সে রংপুর পুলিশ লাইন্স স্কুল ও কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে গোল্ডেন জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়। ইতঃপূর্বে সে প্রাথমিক শিক্ষা সমাপনী ও জেএসসি পরীক্ষায় গোন্ডেন জিপিএ ৫ পেয়ে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। তার বাবা আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড গাইবান্ধার পলাশবাড়ী শাখার সাবেক ব্যবস্থাপক ও বর্তমানে সিরাজগঞ্জের শাহজাদপুর শাখার ব্যবস্থাপক হাসান আলী এবং মা উম্মে কুলসুম দম্পতির সন্তান। সে সবার দোয়াপ্রার্থী। পলাশবাড়ী (গাইবান্ধা) সংবাদদাতা।

সানজিদা রহমান প্রীতি
২০২০ সালের এসএসসি পরীক্ষায় জিরাবো ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে (ঢাকা বোর্ড) থেকে বিজ্ঞান বিভাগে অংশ নিয়ে গোল্ডেন এ প্লাস পেয়েছে সানজিদা রহমান প্রীতি। সে গুমাইল উচ্চ বিদ্যালয়ের সহকারী সিনিয়র শিক্ষক জিল্লুর রহমান ও গৃহিণী তাছলিমা বেগমের মেয়ে। সে ভবিষ্যতে ডাক্তার হতে চায়। সে সবার কাছে দোয়াপ্রার্থী। আশুলিয়া (ঢাকা) সংবাদদাতা।

মাহবুবা খাতুন
মোছা: মাহবুবা খাতুন পাবনার চাটমোহরের হেংলী বুধপাড়া দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। তার বাবা রফিকুল ইসলাম ও মা বেলিয়া খাতুন দু’জনই শিক্ষক। এ ফল অর্জন করায় সে মাদরাসার শিক্ষক ও বাবা-মায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সে ভবিষ্যতে একজন আদর্শ শিক্ষক হতে চায়। মাহবুবা সবার কাছে দোয়াপ্রার্থী। চাটমোহর (পাবনা) সংবাদদাতা।

তাসমীম ইকবাল
তাসমীম ইকবাল, ২০২০ সালের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে এর আগেও পিইসি ও জেএসসিতেও জিপিএ ৫ পেয়েছিল। তার বাবা সাংবাদিক মেহেদী ইকবাল জাতীয় দৈনিক নয়া দিগন্তের মোহনগঞ্জ উপজেলা সংবাদদাতা। মা স্কুল শিক্ষিকা। তাসমীম বড় হয়ে দেশসেবা করতে চায়। সে তার শিক্ষকবৃন্দ ও সবার কাছে দোয়াপ্রার্থী। মোহনগঞ্জ (নেত্রকোনা) সংবাদদাতা।

 


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল