২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

সোনাগাজীতে যুবলীগ নেতা গ্রেফতার
ফেনির সোনাগাজী জিরো পয়েন্ট থেকে একটি ওয়ারেন্ট ও সাত মামলার আসামি উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন রিপনকে (৩৫) গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। ওসি সাজেদুল ইসলাম জানান, ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে জামিনে থাকা আরো সাতটি মামলা রয়েছে। ইয়াবা পাওয়ার বিষয়টি সত্য নয়। সোনাগাজী (ফেনী) সংবাদদাতা।
নেত্রকোনায় ভ্রাম্যমাণ আদালতে তিন লাখ টাকা জরিমানা
নেত্রকোনায় মঙ্গল ও বুধবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অনিয়মের দায়ে ৩২ জনের কাছ থেকে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলামের নির্দেশে ম্যাজিস্ট্রেটরা জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় করোনা সঙ্কট মুহূর্তে সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মানা, গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় করা, হাট-বাজারে সামাজিক দূরত্ব বজায় না রাখা, সরকার নির্ধারিত সময় ছাড়া দোকানপাট খোলা রাখার অপরাধে একাধিক স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩২ জনকে তিন লাখ টাকা জরিমানা করেন। নেত্রকোনা সংবাদদাতা।
রাঙ্গাবালীতে স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণে আহত ৪
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ ঘটে চার যাত্রী আহত হয়েছের। বুধবার দুপুরে উপজেলার চরমোন্তাজ-গহীনখালী রুটের বুড়াগৌরাঙ্গ নদীর চ্যানেলে এ ঘটনা ঘটে। আহত যাত্রীদেরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হেেচ্ছ। আহতরা হলেনÑ গলাচিপা উপজেলার রফিকুল ইসলাম (৫০), রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের খোকন প্যাদা (৪০), মো: মতিন হাওলাদার (৩০) ও আব্দুল্লøাহ আল মহিদ (৯)। রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো: আলী আহম্মেদ জানান, স্পিডবোটে আগুন লাগার বিষয়টি তিনি শুনেছেন। তবে বড় ধরনের কোনো সমস্যা হয়নি। যারা আহত হয়েছে তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে। রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদদাতা।
গুরুদাসপুরে শিশুকে যৌন নিপীড়ন : গ্রেফতার ১
নাটোরের গুরুদাসপুরে ৭ বছরের শিশু সোহানকে যৌন নিপীড়ন করার মামলায় তিনজনের মধ্যে হৃদয় (১৫) নামের কিশোরকে গ্রেফতার করে বুধবার নাটোর কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ। উপজেলার খুবজীপুর স্কুলপাড়া গ্রামে ২৭ মে সন্ধ্যা ৭টায় ওই যৌন নিপীড়নের ঘটনা ঘটে। এতে এলাকাবাসী ক্ষোভে ফুঁসে উঠলে অভিযুক্তরা গাঢাকা দেয়। প্রতিবেশী কামরুল ইসলামের ছেলে হৃদয়, আরশেদ আলীর ছেলে জামরুল ও জালালের ছেলে মারুফ শিশুটিকে যৌন নিপীড়ন করে। গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলার পরিপ্রেক্ষিতে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনকেও গ্রেফতারের চেষ্টা চলছে। গুরুদাসপুর (নাটোর) সংবাদদাতা।
নওগাঁয় ২ মহিলার লাশ উদ্ধার
নওগাঁর বদলগাছীতে অজ্ঞাত পরিচয় দুই মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টায় লাশ দু’টি উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে বদলগাছী সদরের চাংলা গ্রামের একটি গভীর নলকূপের ঘরে। বদলগাছী থানার ওসি চৌধুরী যোবায়ের আহমেদ জানান, বুধবার দিবাগত রাতের কোনো একসময় দুর্বৃত্তরা তাদের হত্যা করে পালিয়ে যায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে একটি গভীর নলকূপের ঘরের ভেতর থেকে লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। নওগাঁ সংবাদদাতা।
মির্জাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু
পটুয়াখালীর মির্জাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল খালেক (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার মাধবখালী ইউনিয়নের কাফুলা গ্রামে নিজ বাড়ির পাশে মসজিদের মাইকে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ সময় স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, মৃত আবদুল খালেকের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement