১২ জুলাই ২০২০

ঘিওরে গৃহবধূকে গণধর্ষণের ভিডিও ক্লিপ উদ্ধার গ্রেফতার ৩

-

মানিকগঞ্জের ঘিওরে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ১১ জনকে আসামি করে থানায় মামলা করেছেন গৃহবধূর মা। ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ধর্ষণের সময় ধারণ করা ভিডিও ক্লিপ। বুধবার উপজেলার বড়টিয়া ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে জনৈক রিপন মিয়ার পরিত্যক্ত ভিটায় এ ঘটনা ঘটে।
গ্রেফতাররা হলো উপজেলার বড়টিয়া ইউনিয়নের মৌহালী গ্রামের ছলিম মিয়ার ছেলে ওয়াসিম হোসেন (২০), সাজাহান মিয়ার ছেলে রাকিব হোসেন (২০) ও আব্দুল কুদ্দুসের ছেলে রেদোয়ান (২০)। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গৃহবধূর মা জানান, ঈদের দিন তার মেয়ে তাদের বাড়িতে বেড়াতে আসে। পরদিন সকালে প্রতিবেশী ওয়াসিম ফোন করে তার অবস্থান জেনে নেয়। সকাল ১০টার দিকে বাড়ির পাশে বড়টিয়া বাজারে মোবাইলে ফ্লেক্সিলোড করতে গেলে তার মেয়ের সাথে ওয়াসিমের দেখা হয়। এ সময় ওয়াসিমের বন্ধু রাকিবও সাথে ছিল। ওয়াসিম কথা আছে বলে হাঁটতে হাঁটতে তার মেয়েকে নিয়ে একটি নির্জন বাড়ির পেছনে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল অন্য আসামিরা। যারা সবাই ওয়াসিমের বন্ধু এবং এলাকায় বখাটে হিসেবে পরিচিত। সেখানে তার মেয়ের হাত-মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে তারা। সেই দৃশ্য তারা মোবাইল ফোনে ভিডিও করে। ঘটনার পর বখাটেরা পালিয়ে যায়।
ঘিওর থানার ওসি আশরাফুল আলম জানান, লোকমুখে ঘটনা জানার পর ভিকটিমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তারা খুবই দরিদ্র হওয়ার কারণে মামলা না করার জন্য স্থানীয় একটি মহল পরামর্শ দিয়েছিল। গণধর্ষণ মামলায় ১১ জন আসামি। যাদের প্রত্যেকের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে। ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল রিজেন্ট ও জেকেজি বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা পুলিশ কর্মকর্তকে ফুল দিয়ে বরণ করল চিহ্নিত সন্ত্রাসী স্বাস্থ্য খাতে দুর্নীতির বহিঃপ্রকাশ রিজেন্ট হাসপাতাল - ডা: ইরান করোনায় এরশাদের পিএস খালেদ আখতারের মৃত্যু রাবির প্রথম ইমেরিটাস অধ্যাপক এ বি এম হোসেনের ইন্তেকাল সিলেট সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশী নিহত

সকল

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)