১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নাজিরপুরে ফেসবুকে ধর্ম ও নবী সা:-কে অবমাননার অভিযোগে আটক ১

-

পিরোজপুরের নাজিরপুরে ফেসবুকে ইসলাম ধর্ম ও নবী সা:-কে কটূক্তিসহ অবমাননার অভিযোগে প্রাণ হালদার (৫৫) নামে একজনকে আটক করা হয়েছে। সে নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদারের চাচাতো ভাই। মঙ্গলবার গভীর রাতে প্রাণ হালদারকে নাজিরপুর উপজেলা সদরের বাসা থেকে আটক করা হয়। নাজিরপুর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।
নাজিরপুর থানার ওসি মুনিরুল ইসলাম মুনির জানান, উপজেলা সদর বাজারের ওষুধ ব্যবসায়ী এস এম রিয়াজ উদ্দিনের লিখিত অভিযোগের ভিক্তিতে প্রাণ হালদারের বিরুদ্ধে নাজিরপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, ঝাঁধহশধৎ উযধষর নামক একটি ফেসবুক আইডি থেকে ২৯ মে রাত ৮টা ৪ মিনিটে ইসলাম ধর্ম ও নবী সা:-কে কটূক্তিসহ অবমাননাকর একটি পোস্ট দেয়া হয়। পোস্টটি অভিযুক্ত চৎধহ ঐধষফধৎ তার নিজের আইডিতে শেয়ার করেন। আটকের পর পুলিশ তার ব্যবহৃত মোবাইলটি জব্দ করে।
নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার বলেন, প্রাণ হালদার আমার চাচাতো ভাই সেটা ঠিক, তবে তাদের সাথে আমাদের পারিবারিক সম্পর্র্ক তেমন ভালো নয়। সে যে কাজটা করেছে সেটা অন্যায় করেছে। তার বিচার হওয়া উচিত।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল