২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বজ্রপাতে পঞ্চগড়ে বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

-

পঞ্চগড়ের তেঁতুলিয়া বজ্রপাতে বাবা ও ছেলে এবং বোদায় কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে বজ্রপাতের এ ঘটনা ঘটে। তেঁতুলিয়ার ভজনপুর ইউপি চেয়ারম্যান মোকসেদ আলী জানান, দুপুরে খুনিয়াগছ গ্রামের মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫) বাড়ির পাশে বোরো ধান কাটছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাতে দু’জনই গুরুত্বর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে তাদের মৃত ঘোষণা করা হয়।
একই সময়ে জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নে চিলাপাড়া গ্রামে বজ্রপাতে রিপন ইসলাম (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের মনসুর আলমের ছেলে এবং ভাউলাগঞ্জ আলিম মাদরাসার দশম শ্রেণীর শিক্ষার্থী। পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির পাশের ক্ষেত থেকে হাঁস পিটিয়ে বাড়ি আনতে গিয়েছিল রিপন। এসময় আকস্মিক বজ্রপাতের ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: হাসিনুর রহমান বজ্রপাতে এক কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল