২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বজ্রপাতে পঞ্চগড়ে বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

-

পঞ্চগড়ের তেঁতুলিয়া বজ্রপাতে বাবা ও ছেলে এবং বোদায় কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে বজ্রপাতের এ ঘটনা ঘটে। তেঁতুলিয়ার ভজনপুর ইউপি চেয়ারম্যান মোকসেদ আলী জানান, দুপুরে খুনিয়াগছ গ্রামের মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫) বাড়ির পাশে বোরো ধান কাটছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাতে দু’জনই গুরুত্বর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে তাদের মৃত ঘোষণা করা হয়।
একই সময়ে জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নে চিলাপাড়া গ্রামে বজ্রপাতে রিপন ইসলাম (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের মনসুর আলমের ছেলে এবং ভাউলাগঞ্জ আলিম মাদরাসার দশম শ্রেণীর শিক্ষার্থী। পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির পাশের ক্ষেত থেকে হাঁস পিটিয়ে বাড়ি আনতে গিয়েছিল রিপন। এসময় আকস্মিক বজ্রপাতের ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: হাসিনুর রহমান বজ্রপাতে এক কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল