১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিঙ্গাইরে ২ গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

-

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা প্রশাসন ঘোষিত লকডাউন অমান্য করে সোমবার দুই গ্রুপের মধ্যে দফায়-দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডের স্কুল মার্কেটে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে (৩২) কুপিয়ে জখম করা হয়। প্রতিবাদে ভাঙচুর করা হয়েছে ইউপি অফিসের দরজা-জানালা ও দু’টি মোটরসাইকেল।
প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগ নেতা আলমগীর হোসেনের ফুফাতো ভাই রনির সাথে পার্শ্ববর্তী কিটিংচর গ্রামের জুয়েলের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত শনিবার মারধরের ঘটনা ঘটে। এরই জের ধরে পরদিন রোববার জুয়েল গ্রুপের লোকজনের সাথে বাগি¦তণ্ডার একপর্যায়ে প্রতিপক্ষ গ্রুপের দুলাল ড্রাইভারকে মারধর করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। আলমগীর অভিযোগ করে বলেন, চেয়ারম্যানের নেতৃত্বে ইউনিয়ন পরিষদ থেকে মিটিং শেষে ইউনিয়ন যুবলীগ সভাপতি মঞ্জুরুল করিম ও নূর মোহাম্মাদের নেতৃত্বে আমার ওপর হামলা করা হয়। এ সময় আমাকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে তারা। জয়মন্টপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদৎ হোসেন বলেন, আমি জয়মন্টপ উচ্চবিদ্যালয়ে মিটিংয়ে থাকা অবস্থায় জুনিয়র দুই গ্রুপের মধ্যে মারধরের জেরে আমার অনুপস্থিতিতে ইউপি অফিসে হামলা করে দরজা জানালা ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় মঞ্জুরুল করিম ও নূর মোহাম্মদের কোনো সম্পৃক্ততা ছিল না দাবি করেন চেয়ারম্যান।
এ ব্যাপারে সিঙ্গাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। মামলার প্রক্রিয়া চলছে।

 


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল