২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে হত্যা

বানিয়াচংয়ের তোফাজ্জলের খোঁজ পাচ্ছে না পরিবার

-

লিবিয়ার দক্ষিণাঞ্চলীয় মিজদা শহরে ২৬ বাংলাদেশীসহ ৩০ অভিবাসীকে হত্যার পর থেকে বানিয়াচংয়ের একজনের খোঁজ পাচ্ছে না তার পরিবার। পরিবারের দাবি, ২৬ বাংলাদেশীর সাথে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কুমড়ি দুর্গাপুর গ্রামের তোফাজ্জল তালুকদারও ছিলেন।
তোফাজ্জল তালুকদারের বড়ভাই কাউছার তালুকদার নয়া দিগন্তকে জানান, গত ১৫ রমজানে নৌপথে ইতালি যাওয়ার জন্য রওনা দিলে পথিমধ্যে লিবিয়ার দক্ষিণাঞ্চলীয় মিজদা শহরে ছিনতাইকারীর হাতে তার ছোট ভাই খুন হন। তিনি তার ভাইয়ের সন্ধান চান।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল