১২ মে ২০২১
`

রূপগঞ্জে মাদক কারবারিদের সাথে বিরোধে যুবককে গলা কেটে হত্যা

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক কারবারিদের সাথে দ্বন্দ্বের জের ধরে রাজন নামের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহত রাজন সোনারগাঁও উপজেলার আমগাঁও এলাকার তোফাজ্জল মিয়ার ছেলে। নিহতের মামা আলতাফ কাজী জানান, রূপগঞ্জ উপজেলার কাজীপাড়া এলাকায় রাজনের মামার বাড়ি। রাজন সেখানেই থাকত এবং রূপসী এলাকায় একটি সমবায় সমিতি পরিচালনা করত। এ কারণে রূপসীর বিভিন্ন এলাকায় তার কিছু সমিতির গ্রাহক ছিল। কলাবাগান এলাকার একটি সঙ্ঘবদ্ধ মাদক কারবারি চক্র পেশা গোপন করে তার কাছ থেকে ঋণ নেয় বলে জানা যায়। এ ঋণের টাকা পরিশোধ করা নিয়ে চক্রটির সাথে তার বিরোধের সৃষ্টি হয়। গত ১৩ মে সন্ধ্যায় ইফতারের পর মোবাইল ফোনের মাধ্যমে রাজনকে ডেকে নিয়ে তারা তাকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা টের পেয়ে রাজনকে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় লাইফ এইড হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠান। গত শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা তোফাজ্জল মিয়া বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।
স্থানীয়রা জানায়, রূপসী কলাবাগান এলাকাটি নির্জন ও সুনসান হওয়ায় এটি মাদক কারবারি ও মাদকসেবীদের আখড়ায় পরিণত হয়েছে। মাদক কারবারিদের দৌরাত্ম্য কমাতে স্থানীয় লোকজন পুলিশ ও জনপ্রতিনিধিদের জানালেও কোনো প্রতিকার পায়নি।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত মোতাবেক অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।



আরো সংবাদ


মসজিদে মসজিদে ইতিকাফকারীদের ঈদ সামগ্রী পৌঁছে দিলেন কাউন্সিলর খোরশেদ ভারতে হিসেবেই ধরা হচ্ছে না যেসব মৃত্যু সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে : মির্জা ফখরুল মাগুরায় করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহ সখীপুরে নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অ্যাপে বিটিভি দেখা যাবে : তথ্যমন্ত্রী ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ গাজীপুরে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারকে ৫০ হাজার করে টাকা দিলো জামায়াত দেবিদ্বারে ভুল অপারেশনে প্রসূতি মৃত্যুর অভিযোগ, ১ মাস পর লাশ উত্তোলন ভারতে করোনার টিকাদান কর্মসূচি চরম সঙ্কটে কুরআন দিবসে বাউফলে মুসল্লিদের মাঝে কুরআন বিতরণ করলেন ড. মাসুদ

সকল