২৫ জানুয়ারি ২০২১
`

রূপগঞ্জে মাদক কারবারিদের সাথে বিরোধে যুবককে গলা কেটে হত্যা

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক কারবারিদের সাথে দ্বন্দ্বের জের ধরে রাজন নামের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহত রাজন সোনারগাঁও উপজেলার আমগাঁও এলাকার তোফাজ্জল মিয়ার ছেলে। নিহতের মামা আলতাফ কাজী জানান, রূপগঞ্জ উপজেলার কাজীপাড়া এলাকায় রাজনের মামার বাড়ি। রাজন সেখানেই থাকত এবং রূপসী এলাকায় একটি সমবায় সমিতি পরিচালনা করত। এ কারণে রূপসীর বিভিন্ন এলাকায় তার কিছু সমিতির গ্রাহক ছিল। কলাবাগান এলাকার একটি সঙ্ঘবদ্ধ মাদক কারবারি চক্র পেশা গোপন করে তার কাছ থেকে ঋণ নেয় বলে জানা যায়। এ ঋণের টাকা পরিশোধ করা নিয়ে চক্রটির সাথে তার বিরোধের সৃষ্টি হয়। গত ১৩ মে সন্ধ্যায় ইফতারের পর মোবাইল ফোনের মাধ্যমে রাজনকে ডেকে নিয়ে তারা তাকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা টের পেয়ে রাজনকে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় লাইফ এইড হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠান। গত শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা তোফাজ্জল মিয়া বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।
স্থানীয়রা জানায়, রূপসী কলাবাগান এলাকাটি নির্জন ও সুনসান হওয়ায় এটি মাদক কারবারি ও মাদকসেবীদের আখড়ায় পরিণত হয়েছে। মাদক কারবারিদের দৌরাত্ম্য কমাতে স্থানীয় লোকজন পুলিশ ও জনপ্রতিনিধিদের জানালেও কোনো প্রতিকার পায়নি।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত মোতাবেক অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।



আরো সংবাদ


আসন্ন বাজেটের জন্য একগুচ্ছ প্রস্তাব আইবিএফবির বিশ্বে শান্তি ফিরিয়ে আনতে মাইজভাণ্ডারীর দর্শনই হতে পারে নিয়ামক শক্তি : সাইফুদ্দীন আহমদ আল-হাসানী সাবেক শিক্ষক নুরুলের মৃত্যুতে রাজশাহী মহানগর জামায়াতের শোক গণতন্ত্র প্রতিষ্ঠায় ৬৯’র মতো গণ-অভ্যুত্থান প্রয়োজন : জাগপা তিন বিষয়ে প্রমোশনের দাবিতে সাত কলেজের শিক্ষার্থীদের অনশন পি কে হালদারের আরো দুই সহযোগী গ্রেফতার সরকারের দুর্নীতি-লুটপাট থেকে জনদৃষ্টি ভিন্ন দিকে নিতে অপপ্রচার : জামায়াত প্রতিরক্ষা খাতের পেনশন সহজীকরণে নতুন কার্যালয় উদ্বোধন বাবুল চিশতী ও ছেলে রাশেদুল চিশতী গ্রেফতার গাজীপুরে কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানার মালিক গ্রেফতার কমলাপুরে পোশাক কারখানায় আগুন

সকল