০৭ আগস্ট ২০২০

সাটুরিয়ায় মানুষের শত্রুতার বিষে প্রাণ গেল ৪ গরুর

-
24tkt

মানিকগঞ্জের সাটুরিয়ায় শত্রুতা করে চারটি গরুকে বিষ দিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মৃত্যুর প্রহর গুনছে আরো তিনটি গাভী। এতে ভুক্তভোগী কৃষকদের ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বরাইদ ইউনিয়নের চড় গোপালপুর গ্রামে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, বরাইদ ইউনিয়নের চড় গোপালপুর গ্রামের তোতা মিয়ার সাথে পাশের ধূলট গ্রামের আব্দুর রহমান গংদের জমিজমাসংক্রান্ত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন শুক্রবার রাতে রহমান গংরা তোতা মিয়ার বাড়িতে গিয়ে কাউকে না পেয়ে সাতটি গরুকে বিষ প্রয়োগ করে চলে আসে। কিছুক্ষণ পরেই চারটি গরু মারা যায়। তিনটিকে চিকিৎসা দেয়া হচ্ছে। মৃত চারটি গরুর মধ্যে তিনটি গরু গাভিন ছিল।
এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য বোরহান উদ্দিন জানান, শত্রুতা করে পশুগুলোকে বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি খুবই দুঃখজনক।
এলাকাবাসীর অভিযোগ, আব্দুর রহমান, লিয়াকত আলী, ঝন্টু, বাদশা, জুলফিকারের অত্যাচারে গ্রামের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। জমি দখল থেকে শুরু করে এলাকার সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে তারা বিভিন্ন অপকর্মে লিপ্ত রয়েছে। তাদের বিপক্ষে কেউ কথা বললে বিভিন্নভাবে তাকে হয়রানি করা হয় বলেও অভিযোগ করেন তারা।
এ ব্যাপারে সাটুরিয়া থানার ওসি মতিয়ার রহমান মিঞা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের তদন্ত চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ