২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেতন চাওয়ায় বুদ্ধিপ্রতিবন্ধী দোকান কর্মচারীকে নির্মম নির্যাতন

-

ফরিদপুরের মধুখালী উপজেলার মরিচ বাজারে বেতন চাওয়ায় বুদ্ধি প্রতিবন্ধী এক দোকান কর্মচারীকে গরম খুন্তি ও গরম পাইপ দিয়ে শরীর পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে দোকান মালিকের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। আহত দোকান কর্মচারী তাপসকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান আহত তাপসকে দেখতে শনিবার দুপুরে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।
জানা গেছে, বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের কান্দাকূল গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী তাপস প্রায় এক বছর ধরে মরিচ বাজারের বিপ্লব সাহার চা ও মুদি দোকানে কাজ করে আসছে। তাকে শুধু খাবারই দেয়া হতো। কোনো বেতন দিত না দোকান মালিক। গত কয়েক মাস যাবত তাপস দোকান মালিকের নিকট বেতন চাইছিল। এ কারণে শুক্রবার সকালে তাপসকে মারধর করা হয়। এরপর সন্ধ্যা ৬টার দিকে গরম খুন্তি ও স্টিলের গরম পাইপ দিয়ে তার ঘাড়, হাত ও পিঠে পুড়িয়ে দেয়া হয়। খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ বিপ্লব সাহার বাবা বিমল সাহা ও তার ছোট ছেলে পলাশকে আটক করে থানায় নিয়ে আসে। রাতে তাপসকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা: কবির সরদার জানান, হাসপাতালে ভর্তির পর তাপসের শরীরে হঠাৎ রক্তক্ষরণ হয়। শনিবার সকালে তার শরীরে এক ব্যাগ রক্ত পুশ করা হয়েছে।
মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা রথীন্দ্রনাথ জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে। দুপুরে ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান হাসপাতালে আহত তাপসকে দেখতে যান।

হারুন আনসারী ফরিদপুর


আরো সংবাদ



premium cement