১৫ জুলাই ২০২০

লোহাগাড়ায় জ্বর সর্দি কাশি নিয়ে যুবদল নেতার মৃত্যু

-

জ্বর সর্দি ও কাশি নিয়ে মৃত্যুবরণ করেছেন লোহাগাড়া উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এম এ শুক্কুর (৩৮)। শুক্রবার দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সৈয়দপাড়া এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান। তার বাবা মৃত আজিজুর রহমান। তিনি দুই শিশু সন্তানের জনক।
পরিবারের সদস্যরা জানিয়েছেন, ১০-১২ দিন ধরে শুক্কুরের জ্বর, সর্দি ও কাশি ছিল। তবে করোনা পরীক্ষা করা হয়নি।
এম এ শুক্কুর ছাত্রদলের রাজনীতি করতেন। সর্বশেষ তিনি উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। এটাই ছিল সর্বশেষ কমিটি। পরে কেন্দ্র থেকে সারা দেশের জেলা-উপজেলা কমিটির বাতিল করে বিএনপি।
এদিকে তরুণ এই রাজনীতিবিদের আকস্মিক মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েছেন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তার মৃত্যুতে তাৎক্ষণিকভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাবেক এমপি ও জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা শামসুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আসহাব উদ্দিন চৌধুরী, সম্পাদক নাজমুল মোস্তফা আমিন ও সাজ্জাদ হোসাইন। নেতৃবৃন্দ বলেন, এম এ শুক্কুরের মৃত্যুতে বিএনপি হারাল এক নিবেদিতপ্রাণ কর্মী ও সমাজ সেবক। দলের দুঃসময়ে যে কয়জন নেতাকর্মী যুবদলের হাল ধরে রেখেছিলেন শুক্কুর তাদের মধ্যে অন্যতম। বিবৃতিতে তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)