১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লোহাগাড়ায় জ্বর সর্দি কাশি নিয়ে যুবদল নেতার মৃত্যু

-

জ্বর সর্দি ও কাশি নিয়ে মৃত্যুবরণ করেছেন লোহাগাড়া উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এম এ শুক্কুর (৩৮)। শুক্রবার দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সৈয়দপাড়া এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান। তার বাবা মৃত আজিজুর রহমান। তিনি দুই শিশু সন্তানের জনক।
পরিবারের সদস্যরা জানিয়েছেন, ১০-১২ দিন ধরে শুক্কুরের জ্বর, সর্দি ও কাশি ছিল। তবে করোনা পরীক্ষা করা হয়নি।
এম এ শুক্কুর ছাত্রদলের রাজনীতি করতেন। সর্বশেষ তিনি উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। এটাই ছিল সর্বশেষ কমিটি। পরে কেন্দ্র থেকে সারা দেশের জেলা-উপজেলা কমিটির বাতিল করে বিএনপি।
এদিকে তরুণ এই রাজনীতিবিদের আকস্মিক মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েছেন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তার মৃত্যুতে তাৎক্ষণিকভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাবেক এমপি ও জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা শামসুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আসহাব উদ্দিন চৌধুরী, সম্পাদক নাজমুল মোস্তফা আমিন ও সাজ্জাদ হোসাইন। নেতৃবৃন্দ বলেন, এম এ শুক্কুরের মৃত্যুতে বিএনপি হারাল এক নিবেদিতপ্রাণ কর্মী ও সমাজ সেবক। দলের দুঃসময়ে যে কয়জন নেতাকর্মী যুবদলের হাল ধরে রেখেছিলেন শুক্কুর তাদের মধ্যে অন্যতম। বিবৃতিতে তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 


আরো সংবাদ



premium cement
ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার

সকল