১৫ জুলাই ২০২০

সড়কে ধস : জেলা সদরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন নবীনগরের

-

গত দুই দিনের অতিবৃষ্টির কারণে নবীনগর-কৃষ্ণনগর- ব্রাহ্মণবাড়িয়া সড়কের বিরামপুর প্রাইমারি স্কুলের সামনের অংশ ধসে যাওয়ায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সাথে নবীনগর উপজেলার বড়াইল, কৃষ্ণনগর ইউনিয়ন ও সদর উপজেলার পশ্চিমাঞ্চলের নাটাই দক্ষিণ, সাদেকপুর ইউনিয়নের লাখ লাখ মানুষের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে চরম দুর্ভোগ পোহাচ্ছেন পথচারীসহ এলাকাবাসী।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরামপুর সরকারি প্রাইমারি স্কুলের সামনের সড়ক মঙ্গলবার ও বুধবারের অতিবৃষ্টির কারণে ভেঙে দুই ভাগে বিভক্ত হয়ে যায়। এই সড়কটি দিয়ে প্রতিদিন নবীনগর বড়াইল, কৃষ্ণনগর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন অঞ্চলের এবং সদর উপজেলার পশ্চিমাঞ্চলের নাটাই দক্ষিণ, সাদেকপুর ইউনিয়নের মানুষ ব্যাটারি চালিত অটো, সিএনজি অটো ও মোটরসাইকেল দিয়ে জেলা শহরের যাতায়াত করে থাকে। সড়কটি মাঝখান দিয়ে বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় সরাসরি যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে এক পাশ থেকে নেমে অন্য পাশে গিয়ে পুনরায় যাত্রীরা যাতায়াত করছে। এতে গুনতে হচ্ছে অতিরিক্ত ভাড়া। সরাসরি চলাচল করতে না পেরে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে কৃষিপণ্য ও রোগীবাহী গাড়িগুলো।

 


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)