১৫ জুলাই ২০২০

নোয়াখালীতে বিপুল অস্ত্র উদ্ধার : ২ যুবলীগ কর্মী আটক

-

নোয়াখালীর সোনাইমুড়ীতে অভিযান চালিয়ে বিপুল অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ সময় অস্ত্র রাখার দায়ে যুবলীগের দুই কর্মীকে আটক করা হয়। শুক্রবার দিবাগত রাতে উপজেলার নদনা ইউনিয়নে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে এসআই ফারুক হোসাইনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার নদনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইউসুফকে হত্যাচেষ্টা ও পুলিশ এসল্ট মামলার অন্যতম আসামি কালুয়াই গ্রামের যুবলীগ কর্মী আবু ইউসুফ জাবেদকে (২০) নদনা বাজার থেকে আটক করে। তার দেয়া স্বীকারোক্তিতে একই দিনে উপজেলার উত্তর শাকতলা গ্রামের তোরাব আলী নতুন বাড়ির যুবলীগ কর্মী মোহাম্মদ সাব্বিরকে (২২) আটক করা হয়। পুলিশ এ সময় একটি পরিত্যক্ত বাড়ি থেকে বিপুল অস্ত্র উদ্ধার করে।

 

 


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)