১৫ জুলাই ২০২০

নোয়াখালীতে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ আহত ১০

-

আধিপত্য বিস্তার, দলীয় কোন্দল ও পূর্ব শক্রতার জেরে নোয়াখালীর বেগমগঞ্জের আমান উল্যাপুর ইউনিয়নে আওয়ামী লীগের দু’প্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংষর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে চারজন গুলিবিদ্ধসহ ১০জন আহত হয়েছে এবং দু’টি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার রাত ১০টার দিকে উপজেলার আমান উল্যাপুর বাজার সংলগ্ন পালোয়ান বাড়ির সামনে এ সংষর্ষের ঘটনা ঘটে।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান মাহমুদ গ্রুপ ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা খোকন গ্রুপের মধ্যে এ সংঘর্ষ বাঁধে। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা খোকন অভিযোগ করেন, ইউপি চেয়ারম্যান আরিফুর রহমানের গ্রুপ এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে ও বিভিন্ন অপরাধমূলক কাজের সাথে জড়িত।
গুলিবিদ্ধরা হচ্ছেন আমান উল্যাহপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মহেশপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে পারভেজ (২৭), ৪নং ওয়ার্ডের আইয়ুবপুর গ্রামের সফি উল্যাহর ছেলে মিজানুর রহমান পলাশ (২৬), ৮নং ওয়ার্ডের জয়নারায়ণপুর গ্রামের আবু ছায়েদের ছেলে হৃদয় (২২) ও ৮নং ওয়ার্ডের পশ্চিম জয়নারায়ণপুর গ্রামের নওশাদ ভূঞার ছেলে নিশাত (২৫)। গুলিবিদ্ধ চার যুবক নোয়াখালী জেনারেল হাসপতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ও গুলিবিদ্ধরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান মাহমুদের অনুসারী।
বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। গুলিবিদ্ধ চারজন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গ্রুপের লোক। অপর দিকে সাধারণ সম্পাদক গ্রুপের তিনজনের আহত হওয়ার খবর পেয়েছি।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)