১৫ জুলাই ২০২০

বগুড়ায় কালবৈশাখীতে ঘরচাপায় আ’লীগ নেতা নিহত

-

বগুড়া জেলার উপর দিয়ে মঙ্গলবার দিবাগত রাতে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে গাছপালা, বাড়িঘর ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। ঝড়ে গাছচাপা পড়ে কাহালু উপজেলায় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।
জেলার কালবৈশাখী ঝড়ে ঘুমন্ত অবস্থায় গাছের চাপায় নিহত হয়েছেন কাহালু উপজেলার কালাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নজিউদ্দিন সরকার নজির (৭৫)। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।
কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার উপর দিয়ে কালবৈশাখী ঝড় বয়ে যায়। ভোরের দিকে ঝড়ে নজিবর রহমান নজিরের ঘরের উপরে গাছ ভেঙে পড়ে। এতে তার মাটির ঘর ধসে যায়। এ সময় গাছ চাপা পড়ে ঘুমন্ত নজিবর রহমান নজির মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, নজির উপজেলার কালাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
এদিকে ঝড়ে গাছ ভেঙে পড়ে শহরের কলোনি এলাকায় কয়েকটি বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ছাড়া বিভিন্ন স্থানে বাড়িঘর ভেঙে পড়ার খবর পাওয়া গেছে।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)