১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রানীনগরে বাসায় ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

-

নওগাঁর রানীনগরে মধ্য রাতে বাসায় ঢুকে রুঞ্জু মণ্ডল (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্য রাতে উপজেলার রাতোয়াল গ্রামে। রুঞ্জু মণ্ডল ওই গ্রামের শুকবর আলী মণ্ডলের ছেলে।
রুঞ্জু মণ্ডলের বড় মেয়ে রুমি আক্তার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ মুখোশধারী এক যুবক বাসার সাথে লাগানো গোয়ালঘরের টিনের চালার টিন কেটে রান্নাঘরে প্রবেশ করে পানির মোটর চালু করে। এ সময় তার নানু টের পেয়ে তার মাকে ডেকে মোটর বন্ধ করতে বলেন। তার বাবা উঠে মোটর বন্ধ করার জন্য রান্নাঘরের দরজা খোলামাত্রই মুখোশধারী যুবক এলোপাতাড়ি ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এ সময় তার মা এগিয়ে গেলে তাকেও কোপ মারে। তারা সবাই উঠলে হামলাকারী গোয়ালঘরের দরজা খুলে পালিয়ে যায়। তবে সে কি একজনই ছিল নাকি বাইরে আর কেউ ছিল, তা তিনি বলতে পারেননি।
খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রুঞ্জু মণ্ডল স্থানীয় রাতোয়াল বাজারে ধান, চাল, সার ও তেলের ব্যবসা করতেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানা পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
এ ব্যাপারে রানীনগর থানার ওসি (তদন্ত) তারিকুল ইসলাম বলেন, ডাকাতি বা লুটপাটের জন্য ঘটনা ঘটতে পারে এমন কোনো আলামত পাইনি। তবে যেই এটা করুক না কেন, ওই বাড়িতে তার আগে থেকেই যাতায়াত ছিল এবং পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটাতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement