২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

বড়াইগ্রামে ধান মাড়াই মেশিন উল্টে স্কুলছাত্র নিহত
নাটোরের বড়াইগ্রামে ভ্রাম্যমাণান মাড়াই মেশিন উল্টে তাতে চাপা পড়ে পিয়াস হাসান (১৬) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গত মঙ্গলবার উপজেলার জোনাইল-কচুগাড়ি সড়কের দুবলি জোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তার দুই বন্ধু আহত হয়েছে। নিহত পিয়াস উপজেলার বোর্ণী গ্রামের খলিলুর রহমানের ছেলে এবং জোনাইল এম এল উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। গত মঙ্গলবার সকালে কয়েক বন্ধু মিলে দুবলি জোলা এলাকার রাস্তার পাশে বসে গল্প করার সময় একটি ভ্রাম্যমাণ ধান ভাঙানো মেশিন ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা।
ঝালকাঠিতে কুপিয়ে হত্যাচেষ্টা বসতঘর ভাঙচুর
ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে সাফিয়া বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষরা। এ সময় তার বসতঘর ভাঙচুর করা হয়। শুক্রবার সকালে সদর উপজেলার হাজরাগাতি গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় ওই নারীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাতজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ও আহতর পরিবার জানায়, চাচাতো ভাই আবুল ফরাজীরদের সাথে জমি নিয়ে ইসাহাক ফরাজীর বিরোধ চলছিল। এর জেরে শুক্রবার সকালে আবুল ফরাজী তার আত্মীয়স্বজনদের নিয়ে ইসাহাক ফরাজীর বাড়ি ভাঙচুর করে। ঝালকাঠি সংবাদদাতা।
বাগাতিপাড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
নাটোরের বাগাতিপাড়ায় ঈদে নানাবাড়ি বেড়াতে এসে পুকুরে ডুবে লাশ হলো সিনহা হোসেন (৭) নামের এক শিশু। গত বৃহস্পতিবার সকালে উপজেলার সোনাপুরের দীঘিপাড়ায় পুকুরের পানি থেকে তার লাশ উদ্ধার করা হয়। সিনহা নাটোর সদরের জাঠিয়ান গ্রামের জালাল উদ্দিনের ছেলে। ঈদের পরদিন দীঘিপাড়ায় নানা আবদুর রাজ্জাকের বাড়িতে বেড়াতে আসে সিনহা। গত বুধবার বিকেলে সে নিখোঁজ হয়। পরদিন বৃহস্পতিবার সকালে তার নানার বাড়ির পাশের একটি পুকুরে ভাসমান লাশ পাওয়া যায়। বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা।
ভালুকায় বাজারে মনোহারি দোকানে আগুন
ময়মনসিংহের ভালুকায় অগ্নিকাণ্ডে একটি মনোহারি দোকানের প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে উপজেলার উথুরা ইউয়িনের খলিলের বাজারে। স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টায় খলিলের বাজারের কিছমত আলীর মনোহারি দোকানে অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে। ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু বৌভাতের অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনা ফুটেছে কৃষ্ণচূড়া- জেগেছে রাঙা মঞ্জুরি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের ৫ জন গ্রেফতার তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবিতে উত্তরের ১২ উপজেলায় মানববন্ধন, সমাবেশ প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে : রিজভী উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্রের ধারা ক্ষুণ্ণ হবে : সিইসি

সকল