১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে রক্তাক্ত জখম করে ২ লাখ টাকা ছিনতাই

-

মুন্সীগঞ্জ সদর উপজেলার ভিটি শিলমন্দি ডায়েবেটিক সমিতি রোডে খালার বাড়ি যাওয়ার সময় মেরে রক্তাক্ত জখম করে দুই লাখ টাকা ছিনতাই করার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে গুরুতর আহত আরাফাতের ভাই আলাউদ্দিন দেওয়ান। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার সময়।
অভিযোগকারী আলাউদ্দিন জানান, বিশাল (২২), রফিক (২৪), রাহিদুল (২২), দিনু (২৩), সাইফুল (২২), পারভেজ (২২) ও আজ্ঞাত আরো দুই-তিনজনের বিরুদ্ধে আরাফাত রক্তাক্ত জখম করে দুই লাখ টাকা ছিনতাই করার অভিযোগ দায়ের করেছেন মুন্সীগঞ্জ সদর থানায়।
অভিযোগকারী আলাউদ্দিন জানান, তার ছোট ভাই মো: আরাফাত দেওয়ান দুই লাখ টাকা নিয়ে ২১ মে দুপুর আনুমানিক দুপুর সাড়ে ১২টায় রিক্সাড নয়াকান্দি তার খালা রওশন আরার বাসায় যাচ্ছিলেন। ডায়েবেটিকস সমিতির নতুন রোড দিয়ে নয়াকান্দি খালার বাসায় যাওয়ার সময় দুপুর সাড়ে ১২টায় ভিটি শিলমন্দির এই রোডের ফাঁকা জায়গায় পৌঁছলে পূর্ববিরোধের জের ধরে সব বিবাদি রড ও কাঠের ডাসা নিয়ে মো: আরাফাত দেওয়ানকে পথ রোধ করে রিকশা থেকে নামিয়ে এলোপাতাড়ি বেধম মারধর করে। বিশাল তার ভাই আরাফাতকে হত্যার উদ্দেশ্যে মাথায় উপর্যপুরি আঘাত করে মাথার তালুসহ মাথার পেছনে গুরুতর রক্তাক্ত জখম করে। মারধরের মধ্যেই রফিক আমার ভাইয়ের প্যান্টের ডান পকেটে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমার ভাইয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বিবাদিরা আমার ভাইকে সময় সুযোগ পাইলে খুন করে লাশ গুম করে ফেলার হুমকি দিয়ে চলে যায়।
এ বিষয়ে সদর থানার ওসি আনিচুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল