২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
মামলায় সাক্ষী হওয়ায়

পলাশে স্কুলছাত্রকে লোহার পাইপ দিয়ে পেটালো এএসআই

-

চুরির মামলায় সাক্ষী হওয়ায় শিপু মিয়া (১৯) নামে এক স্কুলছাত্রকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক এএসআইয়ের বিরুদ্ধে। অভিযুক্ত এএসআই সালাউদ্দিন চুরির মামলার আসামিকে সাথে নিয়ে ওই স্কুলছাত্রকে বাড়ির উঠানে ফেলে লোহার পাইপ দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। এই অমানবিক ঘটনাটি ঘটে গত মঙ্গলবার রাতে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজিরচর গ্রামে। আহত স্কুলছাত্র শিপু মিয়া কাজিরচর গ্রামের মিলন মিয়ার ছেলে। অভিযুক্ত এএসআই সালাউদ্দিন ডাঙ্গা ইউনিয়নের পুলিশ ক্যাম্পের ইনচার্জ।
আহত স্কুলছাত্র শিপু মিয়া জানায়, দেড়মাস আগে প্রতিবেশী বাবুল মিয়া নির্মাণকাজের জন্য বাড়ির পাশে রড, সিমেন্ট ও ইট এনে রাখেন। সেখান থেকে একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে আক্তারুজ্জামান লোকজন নিয়ে রড ও সিমেন্ট চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় বাবুল মিয়া বাদি হয়ে মামলা করলে সে মামলায় সে সাক্ষী হয়। এরপর থেকেই অভিযুক্ত আক্তারুজ্জামান বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। সবশেষ মঙ্গলবার রাতে ডাঙ্গা ক্যাম্পের ইনচার্জ এএসআই সালাউদ্দিন অভিযুক্ত আক্তারুজ্জামানকে সাথে নিয়ে বাড়ির উঠানে ফেলে তাকে লোহার পাইপ দিয়ে বেধড়ক মারধর শুরু করে। পরে তার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এলে তারা চলে যায়।
এ ব্যাপারে এএসআই সালাউদ্দিনের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, মঙ্গলবার রাতে ডাঙ্গা পুলিশ ক্যাম্পের পাশের এক মুদিদোকানির কাছে শিপু নামে এক যুবক ফোন করে হুমকি দিয়ে চাল, ডাল ও নিত্যপ্রয়োজনীয় পণ্য বাড়িতে পাঠিয়ে দেয়ার কথা বলে। বিষয়টি শুনে শিপু মিয়াকে বাড়ির পাশের রাস্তায় পেয়ে শাসিয়ে দেই।
এ ব্যাপারে পলাশ থানার ওসি শেখ মো: নাসির উদ্দিন বলেন, বিষয়টি আমি শুনেছি। এ ঘটনায় তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement