২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দুই মাসের বাসা ভাড়া মওকুফ করলেন মিরসরাই ছাত্রলীগ সম্পাদক

-

মহামারী করোনাভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছে অনেক চাকরিজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এ সময়ে ঘরে আবদ্ধ থাকা মানুষ পরিবার নিয়ে চলতে কষ্ট হচ্ছে। তার ওপর বাসা ভাড়া নিয়ে দুশ্চিন্তায় ঘুম নেই তাদের। ঠিক সে সময়ে মিরসরাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে এমন ১৭ জন ভাড়াটিয়ার বাসাভাড়া মওকুফের ঘোষণা দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন। তার এমন সিদ্ধান্তের প্রশংসা করেছেন সবাই।
মিরসরাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জহির উদ্দিন বলেন, মিরসরাইয়ে অনেক কোটিপতি বাড়িওয়ালা রয়েছেন। কিন্তু কেউ এই দুর্যোগে ভাড়াটিয়াদের বাসাভাড়া মওকুফ করেননি। ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়েও অনেক মহৎ কাজ করেছেন। মিরসরাইয়ে তিনি প্রথম বাসাভাড়া মওকুফ করেছেন। এ জন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি। এর আগে তিনি কর্মহীন শ্রমজীবী, দুস্থ ও অসহায় মানুষদের ত্রাণসামগ্রী দিয়েছেন।
এ বিষয়ে ফরহাদ হোসাইন বলেন, আমার বাড়িতে ১৭ জন ভাড়াটিয়া থাকেন। সবাই চাকরিজীবী ও ব্যবসায়ী। করোনাভাইরাস প্রতিরোধে ১৫ দিন ধরে তারা কর্মহীন। ব্যবসাপ্রতিষ্ঠানও বন্ধ। তাই আমি পাঁচজন ভাড়াটিয়ার এক মাস ও ১২জন ভাড়াটিয়ার দুই মাসের ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছি। তিনি আরো বলেন, এমন দুর্যোগ সময়ে রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে কর্মহীন, অসহায়, খেটেখাওয়া মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

 


আরো সংবাদ



premium cement