২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নাসিরনগরে সাবেক ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা

-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মাদকাসক্ত এক সাবেক ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা করেছে ক্ষুব্ধ এলাকাবাসী। নিহত সাবেক মেম্বারের নাম মস্তু মিয়া (৬৫)। তিনি উপজেলার গোয়ালনগর ইউনিয়নের কদমতলি গ্রামের ছুরু মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত পৌনে ২টার দিকে একটি পরিত্যক্ত বাড়িতে বসে মস্তু মিয়া ও আরো একজন মদ পান করছিল। এ সময় স্থানীয় কয়েকজন লোক তাকে আটক করে। পরে ক্ষুব্ধ জনগণ তাকে মদ্যপ অবস্থায় পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাড়িতে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত সাবেক ইউপি সদস্য মস্তু মিয়া (৬৫) একজন মাদকসেবী। প্রায় সময়ই এলাকার অন্য মাদকসেবীদের সাথে সে মাদকসেবন করত বলে পুলিশ জানায়। খবর পেয়ে পুলিশ গত শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান জানান, তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল