২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেলাবতে প্রতিপক্ষের হামলায় আহত ১০

-

নরসিংদীর বেলাবতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত হয়েছেন। আহতদের বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপাবের রোববার শাহজাহান কাজী বাদী হয়ে বেলাব থানায় ১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার নীলক্ষিয়া গ্রামে।
মামলা সূত্রে জানা যায় গত শনিবার বিকেল ৫ টায় নীলক্ষিয়া গ্রামের শাহজাহান কাজীর ছেলে জুয়েল কাজী বাড়ির পাশে ফুফার বাড়িতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে যোগীবাড়ীর মনো ব্যাপরীর ছেলে বাবুল মিয়ার নেতৃত্বে ৪/৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জুয়েল কাজীর ওপর হামলা চালায়। উপস্থিত লোকজন জুয়েলকে উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেয়। পরবর্তীতে কাজী বাড়ির লোকজন এ ঘটনার প্রতিবাদ করলে যোগীবাড়ির লোকজন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে কাজী বাড়ির লোক জনের উপড় পূনরায় হামলা চালায়। এতে কাজী বাড়ির ১০ জন আহত হয়েছেন। আহতরা হলেন মুক্তিযোদ্ধ হুমায়ুন কাজী, জুয়েল কাজী,সুলতান কাজী,জিসান কাজী,সুমন কাজী,সজীব কাজী মাহফুজ কাজী সোহাগ কাজী, মাছুম কাজী, জুবেদা খাতুন। এদিকে এবাদুল্লাহকে (২০) প্রধান করে ১০ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে বেলাব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
বেলাব থানার ওসি ফকরুদ্দীন ভুইয়া ঘটনার সত্যতা স¦ীকার করে বলেন ইতিমধ্যে মামলা রেকর্ড করা হয়েছে এবং একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

 


আরো সংবাদ



premium cement