৩০ মে ২০২০

নোয়াখালীতে গরিবের চাল পাচারের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

-

নোয়াখালী সদরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচারের ঘটনায় আন্ডারচর ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক মোছলেহ উদ্দিনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ১টার দিকে সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন আহমেদ বাদি হয়ে মামলাটি দায়ের করেন। অভিযুক্ত মোছলেহ উদ্দিনকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদার জানান, শুক্রবার ভোরে আন্ডারচর ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে হতদরিদ্রদের মধ্যে বিলির জন্য বরাদ্দকৃত ৬ বস্তা চাল রিকশায় পাচারের সময় স্থানীয় লোকজন আটক করে। এরপর পুলিশ চালগুলো জব্দ করে। ওই ইউনিয়নের ১ ও ২ নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত ডিলার মোছলেহ উদ্দিনের গুদাম থেকে চালগুলো পাচার হচ্ছিল।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন ও খাদ্য পরিদর্শক আনিসুর রহমানের অনুসন্ধানে এ ঘটনায় ডিলার মোছলেহ উদ্দিনের সম্পৃক্ততা পাওয়ায় তাকে আসামি করে মামলা হয়েছে।

 


আরো সংবাদ

এসএসসি ও সমমানের ফল প্রকাশ রোববার ফরিদপুরে বুদ্ধিপ্রতিবন্ধী দোকান কর্মচারীকে পাশবিক নির্যাতন জামায়াত নেতা ও সাবেক এমপি মুহদ্দিস আবু সাঈদ আর নেই কৃষ্ণাঙ্গ হত্যায় উত্তাল যুক্তরাষ্ট্র, গুলিতে নিহত ১ বিক্ষোভকারী সিরাজগঞ্জের শিমলা স্পার বাঁধের ৭০ ফুট নদীগর্ভে বিলিন কৃষ্ণাঙ্গ হত্যায় উত্তাল যুক্তরাষ্ট্র, নিহত আরো ১ জন কুমিল্লায় নতুন ৩৪ জন করোনায় আক্রান্ত নোয়াখালীতে একদিনে ৯৬ জনের করোনাভাইরাস শনাক্ত যেভাবে বাংলাদেশি অভিবাসীদের গন্তব্য হয়ে উঠলো লিবিয়া এনায়েতপুরে চতুর্থ শ্রেণির ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা; শিক্ষক আটক রংপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ

সকল