২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনাগাজীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

-

ফেনীর সোনাগাজী প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক কালের কণ্ঠের সোনাগাজী প্রতিনিধি শেখ আবদুল হান্নানকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিলেন সোনাগাজী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর নূরনবী লিটন। ৩১ মার্চ রাত ৮টার দিকে সোনাগাজী বাজারের জিরোপয়েন্ট সংলগ্ন কলেজ রোডের মাথায় এ ঘটনা ঘটে। সাংবাদিক হান্নান জীবনের নিরাপত্তা চেয়ে সোনাগাজী মডেল থানার জিডি দাখিল করেন। জিডিতে উল্লেখ করেন, তিনি পেশাগত কারণে বিভিন্ন মানুষের সাথে চলাফেরা করতে হয়। ইতঃপূর্বে সংবাদ প্রকাশ নিয়ে একাধিকবার নূরনবী লিটন তার সাথে কথাকাটাকাটি করে। ঘটনার সময় নূরনবী লিটন তার ওপর অতর্কিত হামলা চালিয়ে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেন। বিবাদির প্রকাশ্য হুমকিতে তিনি জীবনের নিরাপত্তাহীনতায় রয়েছেন। সিনিয়র সাংবাদিক ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের পরামর্শে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে বুধবার রাতে জিডি করেন।
সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় ফেনী ও সোনাগাজীতে কর্মরত সাংবাদিকরা লিটনকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল আহমেদ ভূঞা জানান, একজন সাংবাদিককে প্রকাশ্যে হুমকি দিয়ে কোন অপরাধী পার পাবে না। তদন্ত করে আইনের আওতায় আনা হবে।
সোনাগাজী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল আলম হিরণ এ ঘটনার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপরাধিকে দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement