১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত

-

কুষ্টিয়ার কুমারখালীতে পাহাড়পুর গ্রামে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে বকুল আলী (৫৫) ও নেহাদ আলী (৬০) নামে আপন দুই ভাই নিহত হয়েছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। তবে পুলিশ একপক্ষের দেয়া টাকার বিনিময়ে অপর পক্ষের লোকদের আটক এবং পরে টাকার বিনিময়ে তাদের ছেড়ে দেয়ার কারণে এই সংঘর্ষ ঘটেছে বলে দাবি করছে স্থানীয়রা।
বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রাশেদ জানান, সোমবার বিকেলে দক্ষিণ পাহাড়পুর গ্রামের ইউসুফ আলীর ছেলে রাজুর সাথে একই গ্রামের বাবুল শেখের ছেলে ইসতাক আহম্মেদ ও উল্লাস এবং মোক্তার আলীর ছেলে নাহিদের ক্রিকেট খেলা নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে ইসতাক আহম্মেদ, তার ছোট ভাই উল্লাস ও নাহিদকে আটক করে বাঁধবাজার ক্যাম্পে নিয়ে আসা হয়। মঙ্গলবার দুপুরে দুই পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে আটককৃত তিনজনকে তাদের অভিভাবকদের কাছে ছেড়ে দেয়া হয়। পরে তারা গ্রামে ফিরে গণ্ডগোলে জড়ায়।
তবে এলাকাবাসীর অভিযোগ স্থানীয় পুলিশ ক্যাম্পের দুই কর্মকর্তার কারণেই দক্ষিণ পাহাড়পুর গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক তাপস কুমার সরকার জানান, বকুল ও নেহাত নামের দুই ব্যক্তিকে রাতে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাদের সারা শরীরে কোপানোর চিহ্নহ্ন আছে। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল