০৬ জুন ২০২০

মামলা তুলে না নেয়ায় আইনজীবীর ভাইকে কুপিয়ে জখম

-

সুপ্রিম কোর্টের এক আইনজীবী মামলা তুলে না নেয়ায় বাড়িতে হামলা করে তাকে না পেয়ে তার বড় ভাই সোলায়মানকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। রোববার বিকেলে জামপুর ইউনিয়নের পেরাব গ্রামে এ ঘটনা ঘটে। আহতকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে আইনজীবী খন্দকার মোহাম্মদ মিকাইল বাদি হয়ে ১১ জনকে আসামি করে সোনারগাঁও থানায় একটি মামলা করেছেন।
সোনারগাঁও থানায় দায়ের করা মামলায় ওই আইনজীবী উল্লেখ করেন, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব গ্রামে পূর্বশত্রুতার জের ধরে ছাত্রলীগ নামধারী একই গ্রামের রিয়েল মোল্লা, ফয়সাল, মহিউদ্দিন, শাহাবউদ্দিন, সালাউদ্দিন, সাব্বির ফারুক, মোহাম্মদ আলী, জাহাঙ্গীর, কলতাপাড়া গ্রামের গোলজার, শাহীন, সোহরাবসহ ১০-১৫ জনের একটি দল পেরাব এলাকায় রোববার সকালে তার গতিরোধ করে এক লাখ টাকা চাঁদা দাবি করে। পাশাপাশি তাদের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নিতে হুমকি দেয়। পরবর্তীতে বিকেলে একইভাবে দেশীয় অস্ত্র দা, লাঠিসোটা ও লোহার রড নিয়ে তার বাড়িতে হামলা করে। এ সময় ওই আইনজীবীকে না পেয়ে তার বড় ভাই খন্দকার সোলায়মানকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে প্রতিপক্ষরা। এ সময় আহতের স্ত্রী মাহবুবুকেও মারধর করে হামলাকারীরা। আহতকে এলাকাবাসী উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পর মঙ্গলবার সকালে আইনজীবী খন্দকার মোহাম্মদ মিকাইল বাদি হয়ে ১১ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আইনজীবী খন্দকার মিকাইলের অভিযোগ, গত ৭ মার্চ আমার পুকুরের মাটি তাদের ইটভাটায় বিক্রি না করার জের ধরে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে আমার ওপর গুলিবর্ষণ করে। এ ঘটনায় আমি মামলা দায়ের করি। ওই মামলা তুলে নেয়ার জন্য আমাকে হুমকি দিয়ে না পেরে আমার বাড়িতে হামলা করে আমার ভাইকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।
অভিযুক্ত ফয়সালের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আইনজীবী। পুলিশের ভয়ে আমরা তো বাড়িছাড়া হয়ে আছি। হামলার বিষয়টি আমাদের বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, হামলার ঘটনায় আইনজীবী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে


আরো সংবাদ

বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার গুদাম থেকে ৩৩ বস্তা চাল উদ্ধার খুলনা মহানগর জামায়াতের সাবেক আমীরের মৃত্যু, জামায়াতের শোক ২৪ ঘণ্টা জ্বলছে চুল্লি-চিতা, তবুও লাশের স্তূপ দিল্লির শ্মশানে শাহরাস্তিতে হাত বেঁধে পানিতে ডুবিয়ে শিশু হত্যা, গৃহপরিচারিকা আটক সাদ এরশাদের উপর হামলা, জিএম কাদেরের উপর ক্ষোভ জাপা নেতাদের করোনা আক্রান্ত মাকে মেডিক্যালের গেটে ফেলে পালিয়ে গেল ছেলে শ্রমিক ছাঁটাইয়ের ‘ঘোষণা’ দেয়া হয়নি : বিজিএমইএ কুষ্টিয়ার জেলা প্রশাসক করোনায় আক্রান্ত তুর্কি সিরিয়াল আরতুগ্রুলের নামে কাশ্মিরে নবজাতকের নামকরণ গাজীপুরে দেড় হাজার ছাড়িয়েছে করোনায় আক্রান্তের সংখ্যা করোনায় আক্রান্ত ভেবে ভবন থেকে লফিয়ে যুবকের আত্মহত্যা!

সকল

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv