০৬ জুন ২০২০

সরাইলে বাবা-ছেলের মৃত্যুতে আতঙ্ক : স্বাস্থ্য বিভাগ বলছে স্বাভাবিক মৃত্যু

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এক ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। সোমবার সকালে উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামের (দক্ষিণপাড়া) গ্রামের আব্দুস সাত্তার (৯২) ও তার ছেলে ফজল হক (৪৫) এক ঘণ্টার ব্যবধানে মারা গেলে এ নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়। তবে উপজেলা স্বাস্থ্য বিভাগ দাবি করছে তাদের স্বাভাবিক মৃত্যু হয়েছে।
জানা যায়, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে তাদের মৃত্যু হলেও করোনাভাইরাসে মৃত্যু হয়েছে বলে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিক্যাল টিম পাঠানো হয় ওই বাড়িতে।
স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম বলেন, বৃদ্ধ সাত্তার দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সোমবার সকাল ৭টার দিকে স্বাভাবিকভাবে মৃত্যুবরণ করেন তিনি। বাবার মৃত্যুর খবরে ছেলে ফজল হক হৃদরোগে আক্রান্ত হন। বাবার মৃত্যুর এক ঘণ্টা পর সকাল ৮টার দিকে ছেলেও মারা যান।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া বলেন, খবর পেয়ে ওই গ্রামে মেডিক্যাল টিম পাঠানো হয়। ওই পরিবারে কারো জ্বর ও সর্দি-কাশি ছিল না। দুইজনের মৃত্যুই স্বাভাবিকভাবে হয়েছে।

 


আরো সংবাদ





justin tv