২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরাইলে বাবা-ছেলের মৃত্যুতে আতঙ্ক : স্বাস্থ্য বিভাগ বলছে স্বাভাবিক মৃত্যু

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এক ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। সোমবার সকালে উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামের (দক্ষিণপাড়া) গ্রামের আব্দুস সাত্তার (৯২) ও তার ছেলে ফজল হক (৪৫) এক ঘণ্টার ব্যবধানে মারা গেলে এ নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়। তবে উপজেলা স্বাস্থ্য বিভাগ দাবি করছে তাদের স্বাভাবিক মৃত্যু হয়েছে।
জানা যায়, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে তাদের মৃত্যু হলেও করোনাভাইরাসে মৃত্যু হয়েছে বলে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিক্যাল টিম পাঠানো হয় ওই বাড়িতে।
স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম বলেন, বৃদ্ধ সাত্তার দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সোমবার সকাল ৭টার দিকে স্বাভাবিকভাবে মৃত্যুবরণ করেন তিনি। বাবার মৃত্যুর খবরে ছেলে ফজল হক হৃদরোগে আক্রান্ত হন। বাবার মৃত্যুর এক ঘণ্টা পর সকাল ৮টার দিকে ছেলেও মারা যান।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া বলেন, খবর পেয়ে ওই গ্রামে মেডিক্যাল টিম পাঠানো হয়। ওই পরিবারে কারো জ্বর ও সর্দি-কাশি ছিল না। দুইজনের মৃত্যুই স্বাভাবিকভাবে হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল