১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভারত থেকে ঢুকতে বাধা শরণখোলায় যুবলীগ নেতার ওপর হামলা

-

বাগেরহাটের শরণখোলায় ভারতীয় দালালদের সন্ত্রাসী হামলায় ওয়ার্ড যুবলীগ সভাপতি গুরুতর আহত হয়েছেন। করোনাভাইরাস রোধে ভারত থেকে অবৈধভাবে লোক দেশে ফিরিয়ে আনতে নিষেধ করায় তার ওপর হামলা করা হয় বলে জানা যায়। তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামে। এতে ভারতীয় দালালদের বিরুদ্ধে ফুঁসেছে স্থানীয়রা।
আহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার সকালে খোন্তাকাটা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও উত্তর আমড়াগাছিয়া গ্রামের মৃত আবদুল মজিদ খানের ছেলে আবদুল রাজ্জাক খান (৫০) করোনাভাইরাস রোধে ভারত থেকে লোক দেশে ফিরিয়ে আনতে নিষেধ করলে কতিপয় ভারতীয় দালাল ও উপজেলার পাচারকারি চক্রের সদস্যরা লোহার রড, লাঠি, মোটর সাইকেলের হাইড্রোলিক পাইপ দিয়ে পিটিয়ে তার বাম হাত ও ডান পা ভেঙে দেয়। এ ব্যাপারে প্রতিপক্ষ মামুন হাওলাদার জানান, করোনাভাইরাস প্রতিরোধে সচেতন না হয়ে আব্দুর রাজ্জাক খান সালিস বৈঠক করায় স্থানীয়দের সাথে সামান্য মারধরের ঘটনা ঘটে। শরণখোলা থানা অফিসার ইনচার্জ এস কে আবদুল্লাহ আল-সাঈদ বলেন, আহতের ভাই থানায় অভিযোগ করায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল