২৫ মে ২০২০

শিবচরের সেই যুবলীগকর্মী ১০ টাকা কেজির চালসহ আটক

-

সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির চালসহ ধরা পড়েছেন করোনা ঝুঁকিতে ১০ দোকানের ভাড়া না নেয়ার ঘোষণা দেয়া সেই যুবলীগকর্মী। সে বাঁশকান্দি ইউনিয়নের মিরজারচর সিপাইকান্দি গ্রামের ফয়জল মোলার ছেলে এবং ছাত্রলীগের বাঁশকান্দি ইউনিয়ন কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সদস্য। গত শনিবার দিবাগত রাত গোপন সংবাদের ভিত্তিতে তাকে চালসহ হাতেনাতে আটক করে পুলিশ।
জানা যায়, শনিবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামানের নেতৃত্বে একটি প্রতিনিধিদল মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর বাজারে অভিযান পরিচালনা করেন। অভিযানে অংশ নেন সহকারী কমিশনার রকিবুল ইসলাম, শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ ও মাদারীপুর র্যাব-৮ এর সদস্যরা। এ সময় ৬৮ বস্তা চালসহ ডিলার আবু বকর সিদ্দিকী ওরফে মাসুম মোল্লাকে আটক করেন। প্রতিটি বস্তায় ৩০ কেজি করে চাল আছে। পুলিশ জানায়, মাসুম মোল্লা ১০ টাকা দরের কিছু চাল কালোবাজারে বিক্রির জন্য তার নিজ দোকানে না রেখে অন্য জায়গায় মজুদ করেন।
আসাদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ওই বাজারে বিপুল পরিমাণ চাল মজুদ করা হচ্ছে। পরে রাতেই সেখানে অভিযান চালিয়ে ৬৮ বস্তা চালসহ ডিলার আবু বক্কর সিদ্দিক ওরফে মাসুম মোল্লাকে আটক করা হয়।
শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আবু বক্কর সিদ্দিকীর নামে চালের ডিলারশিপ রয়েছে। কিন্তু সে এই চাল অবৈধভাবে বিক্রির চেষ্টা করছিল। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu