২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পৌর মার্কেট ও নিজ বাড়ির ভাড়া মওকুফ করলেন সিংড়ার মেয়র

-

নাটোরের সিংড়া পৌরসভার অর্থায়নে নির্মিত সিংড়া বাসস্ট্যান্ড মার্কেট ও নিজ বাড়ির চারটি ফ্লাটের ভাড়াটিয়াদের মার্চ মাসের ভাড়া মওকুফ করলেন সিংড়ার পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস। গত শনিবার বিকেলে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এ ছাড়াও থানা মোড় এলাকায় পৌরসভার চারটি দোকান ঘরের ভাড়াও মওকুফ করা হয়েছে।
মেয়র জান্নাতুল ফেরদৌস বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী পৌরসভার মার্কেটের দোকানগুলো বন্ধ রয়েছে। এহেন পরিস্থিতিতে আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের নির্দেশনা অনুযায়ী ব্যবসায়ীদের কষ্ট ও লোকসান কিছুটা লাঘবের জন্য ভাড়া মওকুফ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল