২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় নিখোঁজের ৭ দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

-

নিখোঁজের ৭ দিন পর বগুড়া সদরের বড়কুমিরার একটি বিএড কলেজের পিছনের কবরস্থান থেকে সিএনজিচালিত অটোচালকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওই যুবকের বয়স আনুমানিক ২৬ বছর। লাশ উদ্ধার হওয়ার পর নিশিন্দারা মধ্যপাড়ার খোকা মিয়া দাবি করেছে উদ্ধারকৃত লাশটি তার ছেলে পিয়ালের।
বগুড়া সদর থানার পরিদর্শক রেজাউল করিম রেজা জানান, গত ১৪ মার্চ থেকে ওই যুবক নিখোঁজ ছিল। নিখোঁজ হওয়ার পরের দিন পরিবার সদর থানায় জিডি করে। লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। কারা কেন হত্যা করেছে তার তদন্ত চলছে। তবে তার সিএনজিচালিত অটোরিকশা পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল