২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভোলাহাটে থামছে না গণজমায়েত নিয়মিত বসছে হাট

-

প্রশাসনের নানা পদক্ষেপেও থামছে না ভোলাহাট উপজেলায় গণজমায়েত। নিয়মিত বসছে হাট। গত শুক্রবার উপজেলায় পোল্লাডাঙ্গা ও মুন্সিগঞ্জ হাট বসে গণজমায়েতের সৃষ্টি হয়েছে। সরকারের নির্দেশনা উপেক্ষা করে থামছে না গণজমায়েত। সামাজিক দূরত্বে থাকার কথা থাকলেও মানছে হাট ইজারাদাররা। করোনাভাইরাস প্রতিরোধে দেশের বাইরে থাকা লোকজন ভোলাহাটে প্রবেশ করে ঘরের ভেতর না থেকে হাটবাজারে ও বিভিন্ন মোড়ে মোড়ে সামাজিক দূরত্বে না থেকে গণজমায়েত লক্ষ করা গেছে।
শুক্রবার পোল্লাডাঙ্গা হাট ঘুরে দেখা গেছে অভিনব কৌশল। নির্ধারিত জায়গায় হাট না বসে রাকিমোড়ে হাট বসতে দেখা গেছে। এখানে প্রচুর গণজমায়েত লক্ষ করা গেছে। অন্য দিকে বজরাটেক মুন্সীগঞ্জেও হাট বসে। বজরাটেক সবজা পাইল উচ্চবিদ্যালয় মাঠে বিকেলে প্রচুর লোকসমাগম লক্ষ করা গেছে। করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের ব্যাপক প্রচার প্রচারণাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে গণজমায়েত হচ্ছে বিভিন্ন স্থানে।
এ দিকে জুমার দিন শুক্রবার বিভিন্ন মসজিদে মসজিদে ইমামরা করোনা প্রতিরোধে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে গণজমায়েত নিষিদ্ধ করাসহ বিভিন্ন প্রতিরোধ বিষয়ে বয়ান দেয়া হয়। কিন্তু থামছেই না গণজমায়েত। উপজেলার বাইরে অবস্থানরতরা ভোলাহাটে প্রবেশ করেছেন তারা হোম কোয়ারেন্টিন না মানায় এবং হাটবাজার ও মোড়ে মোড়ে গণজমায়েত করায় করোনাভাইরাস নিয়ে বেশ আতঙ্কে রয়েছেন উপজেলাবাসী।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল