২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আশুগঞ্জে জুয়া খেলা নিয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে জাহাঙ্গীর মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় বন্দর এলাকার পোড়াগুদাম রোড়ের একটি জুয়ার আসরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর উপজেলার চরচারতলা গ্রামের আক্কার বাড়ির মৃত হিলু মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আশুগঞ্জ বন্দর সংলগ্ন পোড়া গুদাম রোডে একটি ঘরে চায়ের দোকানের আড়ালে দীর্ঘ দিন ধরে জুয়ার আসর চলে আসছে। স্থানীয় লোকজন এটিকে জুয়ার ক্লাব হিসেবেই চিনে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে উক্ত ঘরে জুয়া খেলাকে কেন্দ্র করে জুয়াড়িদের পরস্পরের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এ সময় প্রতিপক্ষের এলোপাতাড়ি হামলায় জাহাঙ্গীর অজ্ঞান হয়ে পড়েন। স্থানীয় লোকজন এগিয়ে আসলে আক্রমণকারীরা পালিয়ে যায়। পরে জাহাঙ্গীরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
নিহত জাহাঙ্গীরের ভাই মোহাম্মদ হেলিম জানান, তার ভাই একজন লোকের সাথে দেখা করার জন্য পোড়াগুদাম এলাকায় গেলে জুয়ার ক্লাব থেকে একদল জুয়াড়ি তার ওপর অতর্কিত আক্রমণ চালায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান। এ ঘটনায় কে বা কারা জড়িত এ বিষয়ে তিনি বলেন, আমরা খোঁজ-খবর নিয়ে জড়িতদের নামে থানায় মামলা দায়ের করব।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ বলেন, ঘটনার পর চরচারতলা এলাকায় দুই পক্ষের লোকজন উত্তেজিত হয়ে ওঠলে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement