১১ এপ্রিল ২০২০

মাদারীপুরে নিখোঁজের ৬ দিনেও সন্ধান মেলেনি রুবেলের

-

মাদারীপুর জেলার সদর উপজেলার নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন রুবেল সরদার (২৭) নামে এক যুবক। নিখোঁজের ছয় দিন পেরিয়ে গেলেও এখনো তার খোঁজ মেলেনি। এ ঘটনায় নিখোঁজ রুবেল সরদারের বাবা মো: মিরজন সরদার গত ২২ মার্চ মাদারীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
নিখোঁজ রুবেল সরদার মাদারীপুর জেলার সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মো: মিরজন সরদারের ছোট ছেলে। জানা যায়, গত ২১ মার্চ সন্ধ্যা ৬টার দিকে নিখোঁজ রুবেল সরদার নিজের বাড়ি থেকে পার্শ¦বর্তী চোকদার ব্রিজ এলাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু রুবেল সরদার বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।
নিখোঁজ রুবেল সরদারের গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফিট, ৪ ইঞ্চি, মুখমণ্ডল গোলাকার, থুতলিয়ে কথা বলে, মিডিয়াম স্বাস্থ্যের অধিকারী, পড়নে সাদা চেক রঙের শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। যদি কোনো ব্যক্তি তার সন্ধান দিতে পারেন তা হলে তাকে পুরস্কৃত করা হবে। যোগাযোগ মো: মিরজন সরদার, মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতির সামনে, মস্তফাপুর, মাদারীপুর। মোবাইল-০১৭৩৫৪১৪৫৪৬ ও ০১৭১৯১৭৭৫০৩।
এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল হাসান মিঞা জানান, ঘটনায় নিখোঁজের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

 


আরো সংবাদ