২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে পুলিশের উদ্যোগে কুইক রেসপন্স টিম

-

করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কন্ট্রোল রুম চালু করা হয়েছে। বুধবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের ২০৪ নাম্বার কক্ষে এই কন্ট্রোল রুম চালু করা হয়। অপর দিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে করোনা মোকাবেলায় কুইক রেসপন্স টিম প্রস্তুত করা হয়েছে।
নারাণগঞ্জে করোনাভাইরাস সংক্রান্ত যেকোনো তথ্য প্রদানের জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের এই কন্ট্রোল রুমের নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। হট লাইন নাম্বারগুলো হলোÑ ০২-৭৬৪৬৭৬৭, ০১৭০৮-৪৪২২৭৯, ০১৭১১-৮২৮৯৪২। এ দিকে করোনা মোকাবেলায় নারায়ণগঞ্জ পুলিশের কুইক রেসপন্স টিম প্রস্তুত রয়েছে। নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে করোনা মোকাবেলায় কুইক রেসপন্স টিম প্রস্তুত করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল