২৩ জানুয়ারি ২০২১
`

ঠাকুরগাঁওয়ে কিস্তি নিতে গিয়ে ৩ এনজিও কর্মী আটক

-

ঠাকুরগাঁওয়ে সরকারি আদেশ অমান্য করে এনজিওর ঋণের কিস্তির টাকা তোলার সময় দুটি বেসরকারি সংস্থার তিন কর্মীকে আটক করেছে প্রশাসন। বুধবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ঠাকুরগাঁও পৌরসভার হাজীপাড়া ও গোয়ালপাড়া থেকে ঋণের কিস্তি তোলার সময় তাদের হাতেনাতে আটক করে। আটককৃতরা হলেন বেসরকারি সংস্থা ইএসডিওর আশ্রমপাড়া শাখার এসবিএম মহিউদ্দিন, ফিল্ড অফিসার মনিকা আখতার ও এনজিও পদক্ষেপের ফিল্ড অফিসার জিতেন্দ্রনাথ রায়।
পরে তাদের জেলা ম্যজিস্ট্রেট ড.কামরুজ্জামান সেলিমের কাছে হস্তান্তর করা হয়। তিনি আটককৃতদের তিন ঘণ্টা কোয়ারেন্টিনে রাখেন। আটককৃতরা করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কিস্তি আদায় করবেন না মর্মে লিখিত অঙ্গীকার করার পর তাদের ছেড়ে দেয়া হয়।

 



আরো সংবাদ


হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় নিহত ২ অন্ন-বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা : তথ্যমন্ত্রী শিক্ষার্থীদের দাবিতে ‘একাত্মতা’ : খুবির এক শিক্ষক বরখাস্ত ও দু’জন অপসারণ রেকর্ড পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার মিলল পাগলা মসজিদের দান বাক্সে ‘নতুন’ মধ্যপ্রাচ্য : প্রেসিডেন্ট জো বাইডেনের সামনে অগ্নিপরীক্ষা কর্তৃত্ববাদী ও একপক্ষীয় শাসনকে রুখে দিতে হবে : শামসুজ্জামান দুদু হুথিদের কালো তালিকাভুক্ত করার বিষয়টি মূল্যায়ন করছে বাইডেন প্রশাসন বাইডেন সরকারের সাথে যোগাযোগের কোনো ইচ্ছা তেহরানের নেই : উপ-পররাষ্ট্রমন্ত্রী কিংবদন্তি মার্কিন সাংবাদিক ল্যারি কিং আর নেই ইইউ’র সাথে সম্পর্ক উন্নয়নের ইঙ্গিত দিলো তুরস্ক ইসরাইলি টিয়ার গ্যাসে অসুস্থ হয়ে ফিলিস্তিনি নারীর গর্ভপাত

সকল