২৯ মার্চ ২০২০

শাহজাদপুরে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে নিহত এক

-

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চরকাদাই গ্রামে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে আব্দুল খালেক (৪০) নামে একজন নিহত হয়েছেন। নিহত খালেক একই গ্রামের মৃত মনতাজ আলী প্রামাণিকের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সম্প্রতি উপজেলার বেলতৈল ইউনিয়নের চর কাদাই গ্রামের শিশু-কিশোরদের ক্রিকেট খেলার সময় প্রতিবেশী সাইদুলের স্ত্রী মরিয়মের গায়ে বল লাগে। এ ঘটনাকে কেন্দ্র করে শিশু-কিশোরদের অভিভাবকদেরর সাথে সাইদুলের পরিবারের বাগি¦তণ্ডা হয়। পরে মঙ্গলবার সকালে এক কিশোরের বাবা আব্দুল মালেক কাজে যাওয়ার সময় সাইদুলের লোক মহির, সিইদুল, রাশিদুল, জয়নাল, বাবু, সোবাহান ও জুব্বার লাঠিসোঁটা নিয়ে তার ওপর হামলা চালায়। আব্দুল মালেকের আর্তচিৎকারে পরিবারের লোকজন ছুটে আসে। তাদের ওপরেও হামলা চালায় সাইদুলের লোকজন। এলাকার লোকজন আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যায়। পরে কর্তব্যরত ডাক্তার আব্দুল খালেককে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেন। সন্ধ্যায় আব্দুল খালেক চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, রাতেই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মহির নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২৪)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬৩)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৯)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৪)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৮)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৯০১)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)