২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় ডাল মজুদের অভিযোগে দেড় লাখ টাকা জরিমানা

-

কুষ্টিয়ায় অবৈধভাবে মজুদকৃত ডাল জব্দ করে ন্যায্যমূল্যে বিক্রির ব্যবস্থা করেছে জেলা প্রশাসন। বুধবার সকালে শহরের বড় বাজারে এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এসব ডাল জব্দ করেন। একই সাথে দুই ব্যবসায়ীকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেনের নির্দেশনায় ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লুৎফন নাহারের তত্ত্বাবধানে অবৈধ মজুদদারির বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান ও খাদিজা খাতুনের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ৬০০ মণ ডাল (আস্ত) অবৈধভাবে মজুদের অপরাধে মেসার্স বৈদ্যনাথ সাহাকে ৫০ হাজার ও মেসার্স স্বপন সাহা অ্যান্ড সন্সকে এক লাখ টাকা জরিমানা করেন। একই সাথে মজুদকৃত ডাল ন্যায্যমূল্যে মিলারদের কাছে বিক্রির ব্যবস্থা করা হয়।

 


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’

সকল