০২ এপ্রিল ২০২০

ভালোবাসা দিবসে বিয়ে বৌভাতে ঘাতক ট্রাক কেড়ে নিলো সব আনন্দ

-

প্রতিবেশী প্রিয় মানুষকে ভালোবেসে বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেছিলেন এমরান। শনিবার ছিল বৌভাত। আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশী ও বন্ধু-বান্ধবের অংশগ্রহণে দুপুরে চলছিল প্রীতিভোজ পর্ব। অনুষ্ঠানে আমন্ত্রিতদের অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়ে বেশি। এতে করে টান পড়ে গরুর গোশতে। বাবুর্চি এ খবর দেয়ার পর দিশেহারা হয়ে পড়েন এমরান। দ্রুত গোশতের জন্য মোটরসাইকেল নিয়ে ছুটে যান পার্শ্ববর্তী মহিচাইল বাজারে। মহিচাইল বাজারে গোশত না পেয়ে রওনা হন চান্দিনা বাজারের উদ্দেশে। আর তখনই ঘটে যায় মর্মান্তিক ঘটনাÑ যা আনন্দময় একটি অনুষ্ঠানকে পরিণত করে বিষাদে। মোটরসাইকেলটি চান্দিনা-বদরপুর সড়কের বাড়েরা নামক এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন এমরান। স্থানীয়রা তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এমরান চান্দিনা উপজেলার মহিচাইল উত্তরপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে। পেশায় সিএনজি অটোরিকশা চালক। পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট এমরান।
বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলী নামে একটি মেয়েকে ভালোবাসত তার ভাই এমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসা দিবসেই তাদের বিয়ে দেন। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা কারো জানা ছিল না।
চান্দিনা থানার ওসি আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারকে বলেছি অভিযোগ দিতে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

 


আরো সংবাদ

বরিশালে সামাজিক দূরত্ব না মানায় জরিমানা ঘরে থাকলে ক্ষুধা, বের হলে করোনায় মৃত্যুর তাড়া ময়মনসিংহে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষায় ৪ জনই নেগেটিভ খুলনায় আল্লামা সাঈদীর মুক্তি দাবি করে ১০০ আলেমের বিবৃতি অসহায়দের মাঝে জাবি ছাত্রদলে খাদ্যসামগ্রী বিতরণ বিনা চিকিৎসায় পুর্তগালপ্রবাসীর মৃত্যু : ভাইয়ের আবেগঘন স্ট্যাটাস প্রবাসীর বিষয়ে তথ্য দেয়ায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনে জেলা-উপজেলায় ১০ সদস্যের স্বেচ্ছাসেবক শরীয়তপুরে কঠোর অবস্থানে সেনাবাহিনী ভাঙ্গায় নিক্সন-জাফরউল্লাহ সমর্থকদের সংঘর্ষে ১৫ বাড়ি ভাঙচুর সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান

সকল

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)