২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চন্দনাইশে ম্যাজিস্ট্রেটের গাড়িবহরে হামলা

-

চন্দনাইশে সরকারি খাল দখলে স্থাপনা নির্মাণ উচ্ছেদ করে ফেরার পথে পেছন থেকে নির্বাহী ম্যাজিস্টেটের গাড়িবহরে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তিন মহিলাকে আটক করা হয়। গত শুক্রবার দুপুরে চন্দনাইশ উপজেলার জোয়ারা নগর পাড়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে এই ঘটনা ঘটে। ওই ঘটনায় নগদ এক লাখ টাকা জরিমানা ও মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয় আটক তিন মহিলাকে।
উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার ভূমি নিবেদিতা চাকমা নয়া দিগন্তকে বলেন, সরকারি খাল দখল করে স্থাপনা নির্মাণের বিষয় এর আগে পাঁচবার শতর্ক করে দেয়ার পরে গতকাল সকালে পুনরায় স্থাপনা নির্মাণের বিষয়টি জানার পরে ঘটনাস্থলে পৌঁছে নির্মাণকাজ বন্ধ করে দেয়া হয়। নির্মাণকাজ বন্ধ করে দেয়ার পরে পুনরায় কাজ শুরু করার বিষয়টি জানতে পেরে বেলা ২টার দিকে কাজ বন্ধ করে নির্মাণাধীন অংশ গুঁড়িয়ে দিয়ে আশার পথে পেছন থেকে গাড়িবহরে ইটপাটকেল ছুড়ে মারে বখাটেরা। পরে পুলিশ তাদের ধরতে অভিযান চালালে তারা পালিয়ে গিয়ে একটি সুরক্ষিত ভবনে আশ্রয় নেয়। এ সময় অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পাশের বাড়ি লোহার গেট খোলার জন্য বললেও তারা গেট না খোলায় তা খোলার জন্য উদ্যোগ গ্রহণ করে। এ সময় তারা ওই গেট খুলে দিলেও বখাটে যুবকরা পালিয়ে যায়। ওই কাজে মহিলারা বাধা দেয়ায় তাদের আটক ও মুচলেকা দিয়ে দিয়ে ছেড়ে দেয়ার বিষয়টি নিশ্চিত করেন তিনি।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল